আমার ঘুমন্ত চোখ;দুটি-কাতর তোমাতে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিশে গেছো তুমি প্রাণে-রক্তের প্রতিটি ফোটায় ২৬-০৪-২০২৪

আমার ঘুমন্ত চোখ;দুটি-
কাতর তোমাতে!
মনও ক্ষণে ক্ষণে বলে-
ও প্রিয়তমা;ও প্রিয়তমা-
তুমি কি আমার ডাক শুনতে পাও না!



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-১৩.০৫.২০১৫ইংরেজি
-ঘুমন্ত চোখ দুটি তোমাতে কাতর রাতেঃ১০.৪৩মিঃ/PM
-চিটাগং এর খুব পরিচিত কোনো এক ঘনবসতিপূর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।