কালজয়ী সব সময়ের সাক্ষী রেখে বলছি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - সৃষ্টিই বিলুপ্ত করবো-তোমার জন্য ২৬-০৪-২০২৪

কালজয়ী সব সময়কে সাক্ষী রেখে
আজ আমি বলে দিতে চায়
নৃশংস এই ভুবনে হইতবা আমি ব্যর্থ
কিংবা কারো অভিশাপ আছে আমার ওপরে
কিংবা খুবই নিম্ন আমার অস্তিত্ব
এ সবের উপরে;নির্মম এই সত্যি
যদি তোমারে কেউ এক মুহুর্তের জন্যও ছোঁয়
তার অস্তিত্বরে ধুলোসাৎ না করে
আমার এই জীবন কলঙ্কিত না করে
এতো সহজেই এই পৃথিবী ছাড়ছি না।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-কালজয়ী রাতেঃ১২.২৮মিঃ
৩০.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।