সব কিছু নিজ গতিতে ছুটছে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - কিছু অবিক্ষিপ্ত অনুকাব্য ২৬-০৪-২০২৪

সব কিছু নিজ গতিতে ছুটছে-
তোমার প্রতিটা সেকেন্ডের নিঃশ্বাসে!
চুল আঁচড়ানির প্রতিটা ভঙ্গীতে!
ঠোঁটের ঘোরময়ী আকর্ষণে!
আর আমি পড়ে আছি-
মাতাল হয়ে;
ছুটছে না আমার গতি-
কাটছে আমার দিন তোমার খামাখা খেয়ালে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তোমার খামাখা খেয়ালের রাতেঃ০৯.৫১মিঃ
০৬.০২.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।