নিছক ভণ্ডামি ছিল ভুলটার
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ভুলের ইতি-কথা ২৭-০৪-২০২৪

নিছক ভণ্ডামি ছিল ভুলটার!
আমি কাছে পেতে চেয়েছি;
তুমি দিয়েছো ভুলের দোহায়!
কি এক অনবদ্য হাসি ছিল-
মুহূর্তেই মাতাল হয়ে গেলাম।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-ভুলের রাতেঃ০৭.০৫মিঃ
০৪.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।