ক্রমান্নতিক কঠোর ধারায় মিশে আছো বাতাসে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিশে গেছো তুমি প্রাণে-রক্তের প্রতিটি ফোটায় ২৬-০৪-২০২৪

রবীন্দ্রনাথ ছড়িয়ে আছে আকাশে-
তুমি সেই আকাশের চেয়ে বহুগুণে
অসীম উচ্চতার বিচিত্র মাত্রায়
ক্রমান্নতিক এক কঠোর ধারায়
অনেক বেশি মিশে আছো;-বাতাসে বাতাসে!


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
বেলাঃ১২.৪৪মিনিট
২৩.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।