বিশুদ্ধ হবো
- মোদাচ্ছের হোসেন ২৬-০৪-২০২৪

বাদল দিনে তোমার মনে
ধরে রেখেছো কি গো আমায়?
ঝরছো তুমি জলের ফোঁটায়
সিক্ত হয় তৃষিত হৃদয়

হৃদ মাঝারে রেখেছি তোমায়
বৃষ্টির রিমঝিম ছন্দে।
হৃদয় দিয়ে হৃদয় ছোঁব
শুদ্ধ জলে বিশুদ্ধ হবো
দু’হাত ধরে চলো বন্দে।

বাংলাদেশ রাইটার্স ক্লাব
07.08.2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।