ভুল হলে প্রেম চলে
- হাসান মনি ২৬-০৪-২০২৪

প্রথম ডাকেই দিলে সাড়া,
কাছে এলে
পুলকিত হৃদয় মন, কাটবে
হেসে খেলে
কি যে দারুণ, সুন্দর তুমি
কোথায় ছিলে
কেমন করে শান্ত হৃদয়টাকে
নাড়া দিলে
চলছি দু'জন, রিক্সায়
হুড নাই
তোমাকে জড়িয়ে ধরার-
মুড নাই
এমন কেনো, করছো তুমি
লজ্জা পাই
দিন দুপুরে এমন কান্ড!
শরম নাই
ভালোবেশে, এতো উতালা
হলে চলে!
তুমি আবার, কেমন পুরুষ
হেসে বলে
ভালোবাসি, এমন তবে
চাইনা আমি
ভেবে ছিলাম, হবে তুমি
অন্তর্যামী
সেই যে গেলে, আর এলে না
কেমন তুমি
নষ্ট তুমি! তার চে ভালো
শুন্য ভূমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।