তানক - ৭৩ ও ৭৪
- হাসান মনি ০২-০৫-২০২৪

জ্যামের তানকা

তানকা- ৭৩

বিক্ষিপ্ত গাড়ি
ছবির মতো আঁকা
স্তব্ধ মানুষ!

জ্যামে জ্যামেই ঢাকা
আছে কোথাও ফাঁকা?

তানকা - ৭৪

হায়রে জ্যাম!
সারাদিন কাটলো
ঐ পথে পথে,

দিন পেরিয়ে সন্ধ্যা
কি বা করবো কাম?

বর্ণবিন্যাসঃ ৫ ৭ ৫ ৭ ৭

12.09.2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।