তানকা - ৭৭ ও ৭৮
- হাসান মনি ২৬-০৪-২০২৪

তানকা - ৭৭

কোরবানীর
কি সেই মহাবাণী!
ভুলে মানুষ-

আত্মত্যাগের কথা
বিবেকবান, জ্ঞাণী;

তানকা- ৭৮

মনের ভাগ
না হয় অসমান
বিলিয়ে দাও,

সাক্ষী ঐ আসমান
করো ভাগ- সমান;

বর্ণবিন্যাসঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।