প্রেম মিলনে মলিন
- হাসান ইমতি ০৪-০৫-২০২৪

যে
সুর
জড়ায়
বেদনায়,
তার নেশায়
পুড়ে যায় মন,
যাচে মন মিলন,
পর হয়েছে আপন,
আপন ভেঙেছে বাঁধন,
ব্যাথাতুর একাকী গ্রহন,
বয় দুঃখের অনল দহন,
অপেক্ষায় কাটে অনাগত দিন,
শোধ করে যায় ভুল স্বপ্নের ঋণ,
বিরহ জানায় প্রেম মিলনে মলিন,
কেউ গেছে গেছে প্রেমহীন দীর্ঘ জীবন ।

ঘরানাঃ অবরোহী পঞ্চদশ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।