দু'চোখেও বৃষ্টি নেমেছিলো
- ফারিহা নোশীন বর্ণী ২৭-০৪-২০২৪

হাজারটা মিলের ভিড়ে আমাদের মাঝেই
কোন ফাঁকে চাপা পড়ে গেছে প্রতিশ্রুতি।
কিংবা অনুচ্চারিত তোমার সেই
প্রতিজ্ঞাই বিশ্বাস করেছিলো এই মায়াবতী।

এখন আমি মিল দেখেও আর চমকাই না কেন যেন।
হয়তো এটাই আমাদের নিয়তি ছিল বলে মেনো,
তুমি খুব ভালো থাকার ফাঁকেও কখনো হঠাত্‍
যুগল স্মৃতি মনে করে চোখের কোণে একবিন্দু জল এনো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।