আমার কষ্টে তোর কিছু না
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৬-০৪-২০২৪

সুযোগ পেলে তুই
গায়ে বাতাস লাগাস
বাইরের আলোতে
খোলামেলা হতে চাস
আমার কষ্টে তোর কিছু না।
একটুখানি ভালোবাসায়
আমি তোরে চিনি নি
স্বভাবটা তোর নজরে পড়ে নি
তোর রক্তের উপর আমার রক্ত
বুকের স্বস্তিতে আমার দীর্ঘশ্বাস
এইসবের অজুহাতে
তুই আমাকে মনে রাখিস নি
ভদ্র নজর তোর ভাল লাগে নি
একটুখানি অভদ্র হওয়ার জন্য
মানুষের দাপাদাপির ভেতর
ঘেষে গিয়ে লুকানো
তোর জন্মের অভ্যাস।
আমার ভালোবাসার মরা কসম
আমার কষ্টে তোর কিছু না
তবু,আমি তোরে দেখলে
ছিটকে যায়,ভুলে যায়
তোর সব অভদ্রতামি
ভদ্র হয়ে অভদ্রতার সাজা খেলা।

- এহতেসামুল হক আসিফ চৌধুরী
২৭ অক্টোবর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।