তানক - ৭৯ ও ৮০
- হাসান মনি ২৬-০৪-২০২৪

তানকা- ৭৯

বড়ই কষ্ট
নিত্য জীবন যুদ্ধ
বিগড়ে মন,

সভ্যতার কাগজ
ক্ষয়ে যায় মগজ।


তানকা- ৮০

ইনজাস্টিস
সর্ব ক্ষেত্রে স্পষ্টই
চিত্র করুণ,

হৃদয়ের মরণ
হাসিমুখে বরণ!

বর্ণবিন্যাসঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।