চোরাবালি
- আলী আকবর হিমু ২৬-০৪-২০২৪

নিকট থেকে দেখেছিলো শা"জাহানের মন,
যমুনা তাই চিনতে পারে আসল প্রেমিকজন,
তোর যদি আর জানার থাকে চল যমুনাই যাই,
কষ্টি পাথর ঘষে হৃদয় নে করে যাচাই

রাখছি বুকে দেব তোকে আরেক তাজমহল
হাত বাড়ালে ছুঁইতে পারিস দুই যমুনার জল,
এক যমুনায় জল ছলোছল, একটা চোরা বালি
জীবন যেথায় তুচ্ছ ভাবি কিসের কুলের কালি,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।