মনের ভিতর তারের সেতার
- আলী আকবর হিমু ২৭-০৪-২০২৪

তুমিও জান, আমিও জানি
হচ্ছে না তো কিছু,
একটি দিনে একটু হলেও
নিচ্ছি তোমার পিছু,

দিচ্ছো টোকা উড়ছে নীলের
গুঁড়ো গুঁড়ো রং,
মনের ভিতর তারের সেতার
যায় বেজে টং টং,

একটি টোকায় বাজে সেতার
অনেক সময় ধরে,
হয়নি কিছু ভাবটা তোমার
ঘুমাও গিয়ে ঘরে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।