চক্ষর
- আলী আকবর হিমু ২৭-০৪-২০২৪

ঘুড়ি দেয় আকাশে
লাল নীল চক্ষর,
পৃথিবীর লোকসব
একেকটা অক্ষর,,

আকাশে থাকবে ঘুড়ি
আর বাকি অল্প,
লোকসব হয়ে যাবে
একেকটা গল্প,,

অক্ষর, গল্প-
ই-কারে আ-কারে,
পারিনা তা পড়তে
কেউ কেউ পারে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।