তোমাকে না লেখা চিঠি -৩
- ফারিহা নোশীন বর্ণী ২৭-০৪-২০২৪

রাতের নিঃসীম আঁধারে এখনও
আমি ঝাপসা চোখে রেলিঙের বাইরে তাকাই,
তোমায় ভুলে যেতে যেতেও হয়তো
দিনগুলো মনে পড়ার আকস্মিক বেদনায়।

আঁধারের সমস্ত শক্তি এসে পাশে দাঁড়ায়,
আমার উপর ভর করে অদ্ভুত অনুভূতি।
দেয়ালের ওপাশে, কে জানে,- খুঁজি কি তোমায়?
তুমি কি টের পাও আমার নির্বাক আকুতি?

সবকিছু মুছে ফ্যালো মাত্র একটা বার!
সরিয়ে দাও সকল কাঁটাতারের জাল!
মানছি আমি, সেদিন আমারই হয়েছিলো হার,
ফিরে এসে তুমি শক্ত করে ধরো পুরোনো তরীর পাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।