দুটি তারার গল্প- ৩
- ফারিহা নোশীন বর্ণী ২৬-০৪-২০২৪

চন্দ্রগ্রস্ত চোখে চলো স্বপ্ন আঁকি
বহুদূরে দিই পথ পাড়ি
কবিতার মতন নিজেরাই সাজি
ফুল দিয়ে বানাই ঘরবাড়ি।

সহজে যা কেটে যায় তাকে মোহ বলে
ভালোবাসা এতোটা ভঙ্গুর নয়
সাহসের দীঘিতে সে টলটলে
দুচোখে থাকে না হারাবার ভয়।

রাত্রি জাগরণে ক্লান্তি আসে
চলো সে ক্লান্তি ধুয়ে ফেলি
তোমার চোখে আমারই নাম ভাসে
চলো নতুন করে স্বপ্নবাসা গড়ে তুলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।