দুটি তারার গল্প-৪
- ফারিহা নোশীন বর্ণী ২৭-০৪-২০২৪

তুমি এলেই কেন সব ভুলে যাই?
মনের গহীনের গোপন সিন্দুকে
সযত্নে তুলে রাখা প্রতিটি শব্দ, বর্ণ-
সব কেন এক নিমেষে হারাই!

প্রজাপতির মতো নেচে বেড়াই
যতোক্ষণ তুমি কাছে থাকো না
পাখা ঝাপটাই অস্থির আবেগে
সব অস্থিরতা শেষে ক্লান্ত হয়ে পড়ি-
তুমি এলেই!

ভিড়ের মধ্যে পাগল হয়ে
খুঁজি তোমার মুখ-
সেই সৌন্দর্যের দেখা
যদি একবার হলেও পাই!
কিন্তু ঐ খোঁজাতেই
আমার যতো সুখ,
দেখাটি পাওয়ামাত্র
লজ্জায় আমি লুকাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।