জীবনটা থেমে গেছে যেখানে
- সালাম আলী আহসান - আমার ভালবাসার নাম মুন মুন ২৬-০৪-২০২৪

অনেকদিন আয়নায় নিজেকে দেখা হয় না
কেমন আছি আমি?
আমি কি হাসতেছি?
আমি কি মুখ ব্যাকাচ্ছি?
আমি কি নতুন করে তৈরি হচ্ছি?

আয়নাটা ভেঙ্গে ফেললাম
ভেঙ্গে চুর চুর করে ফেললাম
অনেক আমাকে দেখতে পারছি
কোনটা আমি?
আসলে কি সেটা আমি?
নাকি নতুন কেউ?
নতুন কোন যন্ত্রণা?
নতুন কোন ষড়যন্ত্রের আভাস?

আয়নাটাকে আবার জোড়া লাগাতে চেষ্টা করছি
আমি এক হতে চাচ্ছি
অনেক আমির দরকার নেই
আমার জীবনটা থেমে যায় নাই
এখন আমার পাশে কেউ আছে
আমি তাকে অনেক ভালবাসি
তারচেয়ে বড় কথা
সে আমায় অনেক ভালবাসে
আমরা এক আয়না প্রতিদিন নিজেদের দেখি
একজন আরেকজনকে জড়িয়ে ধরে ।
১৯-০১-১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
০৬-১২-২০১৭ ১২:০৩ মিঃ

হুম। ভালোই।