চাওয়া-পাওয়া
- সৈয়দ আহসান কবীর - হৃদয়ের সিন্কহোল ২৬-০৪-২০২৪

বাতাশের দোল-দোলে ছন্দে যে মেয়ে উড়ায় তার মেঘরাঙা চুল
ভুল করে হলেও ডানপিটে বাতাশের মতো
আমি তার মন ছুঁতে চাই।

হাসি আর ঝঙ্কারে ফিরফিরে ঠোঁট যার এঁকে দেয় ঢেউ
মধুময় আলাপনে উড়ে উড়ে ভেসে তার কথা হতে চাই।

যার ছবি, চোখ-মায়া কবিতায় হেঁটে হেঁটে
একদিন হয়ে যায় নাটরের মিথ
লেনদেন ছেড়েছুড়ে কবুলের আহ্বানে
মন-কায়া ছবিটাতে ইরা-ঘেরা সুখ হতে চাই।

যে মেয়ে কবিতাকে ভালোবাসে আমি তার সুবাশ নিতে চাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

aliahmed91
২৫-০১-২০১৬ ২৩:৩৬ মিঃ

ভাল লাগল

saif
২৪-০১-২০১৬ ১১:৫২ মিঃ

সুন্দর