নেশা ও নারী
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২৭-০৪-২০২৪

"সময়ের ক্ষয় হয় আমাদের শহরে
হেমন্তের রক্ত গন্ধে কোন রমনীর শরীরে,
আমি উম্মাদ হয়ে পরে থাকি মারিজুয়ানার নেশায়
নারী অথবা বেশ্যার চেয়েও আমি বেশি নেশাগ্রস্ত
সেই মারিজুয়ানায়,
প্রেম অথবা মৃত্যুতে দাড়িয়ে
হাজারটা দীর্ঘশ্বাসে হাতের আঙ্গুল চুষে রক্ত খাই ,
রমনীর শরীরে তখন পবিত্র গন্ধ বের হয়,
সকালের চায়ের কাপে আত্মা সঁপে গোধূলি আর্তনাদ,
আর আমার কবিতার শরীর চুষে নামে নগ্নতা
আরেকটা কবিতায় রক্ত ও নারী
আরেকটা কবিতায় শুধু মারিজুয়ানা।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।