অভিশপ্ত
- সৈয়দ আহসান কবীর - হৃদয়ের সিন্কহোল ২৬-০৪-২০২৪

উদ্ভান্ত কামুকতায় বিমর্ষ নই
চিন্তিত তোমার গর্ভে রচিত ভবিষ্য’তে-
রাজা লায়াসের মতো রচিত না হয় যেনো
আরও একটি জোকাস্তে-ইডিপাসকলা!

অন্ধ টাইরেসিয়াসের ইশারায়
বাণ ডাকুক বা না ডাকুক
পাপাচারের ককটেল নিশ্চিত ঘায়েল করবে
মন্বন্তরে ঘেরা তোমার থিবস নগরী।

সাবধান বাণীতে দেবতার দোষ কী বল-
সুঢৌল কোটির মোহনা যখন রেখেছো উন্মুক্ত ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।