ফুল
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

ফুল তুমি কেন এত মায়াবী,দু'চোখ আমার বেঁধেছো মায়ায়,
ফুল এ হৃদয় পুড়েছ তুমি, তোমার রুপের আগুনে,
ফুল তুমি ফুটেছো, আমার মনের আঙ্গিনায়
ফুল তুমি কেন এত সুন্দর, আমার পাগল মন ছুঁয়ে দেখতে চাই।

ফুল তুমি চাঁদের জোছনা মেখেছো গায়ে
ফুল তুমি রঙিন আলতা মেখেছো পায়ে
ফুল তোমার খোপায় শুধু ফুলের শোভা পায়
তোমার হাতটা দিও, ছুঁয়ে দিতে চাই।

ফুল তোমার দেহে জলরঙের ঢেউ
ফুল তোমার সৃষ্টিকর্তা এ গ্রহের বাইরের কেউ
ফুল তুমিই শুধু তোমার তুলনা
ফুল তোমায় ছুঁয়ে দিলে রাগ করোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

klsohel
১৩-০৫-২০২০ ২০:৫১ মিঃ

কবিতা টার সাথে একটা ফুলের ছবি যোগ করলে অনেক সুন্দর লাগতো । খুব সুন্দর হয়েছে কবিতা টি । ধন্যবাদ ।