মন খারাপ
- সুকন্যা তিশা ২৬-০৪-২০২৪

মন খারাপের দিনগুলোরও মন খারাপ থাকে,
তাইতো তারা আকাশটাকে মেঘলা করে রাখে।
সূর্য বলে আলোর দিশা থাকুক না হয় দূরে,
শান্ত হোক মনের তৃষা বৃষ্টি জলে ভরে।
উপচে উঠে দুটি চোখের ডাগর কালো আঁখি,
তবু যেনো জোর করেই আগলে ধরে রাখি।
গুমরে কাঁদে মন পাখিটা ভীষণ যন্ত্রণায়,
খুঁজতে থাকে একটু সুখ আপন ঠিকানায়।
এমনি করেই কেঁটে যায় বিষণ্ন সময়,
কেউ এসে নেয় না খোঁজ হয়না তন্ময়।
আসবে বলে রেখে গেল আজো এলো না,
তাই বলে এখনো তার মান ভাঙ্গলো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

mtirobin
২৪-০৫-২০১৮ ১৬:৪৭ মিঃ

আসবে বলে রেখে গেল আজো এলো না!

kobitapagolkobir
১৮-০৩-২০১৮ ২৩:৪০ মিঃ

আপনার লেখায়

ছন্দ আছে বেশ

kobitapagolkobir
১৮-০৩-২০১৮ ২৩:৩৯ মিঃ

আপনার লেখায়

ছন্দ আছে বেশ

hasanhamid71
০৩-০৪-২০১৬ ১২:৩৬ মিঃ

ভালো লেগেছে

junayedbrahman
০৯-০৪-২০১৫ ১৫:৫২ মিঃ

সত্যি অনন্য সৃষ্টি।