মিমিক্রি
- সাদমান সাকিল ২৭-০৪-২০২৪

আমার শান্তি, আমার ভ্রান্তি, আমার দৃষ্টি
আমার হাসি, আমার প্রেয়সী, আমার কৃষ্টি
আমার চলন, আমার বলন, আমার মমতা
আমার শ্রান্তি, আমার শাস্তি, আমার মৌনতা
আমার পলক, আমার ঝলক, আমার বিরহ
আমার সত্য, আমার মর্ত্য, আমার বিদ্রোহ
আমার সুখ, আমার দু:খ, আমার যন্ত্রণা
আমার কবিতা, আমার ক্ষমতা, আমার মন্ত্রণা
আমার পাপ, আমার শাপ, আমার অঙ্কন
আমার রোগ, আমার ভোগ, আমার রোমন্থন
আমার ললনা, আমার ছলনা, আমার ভুল-ত্রুটি
আমার আশা, আমার হতাশা, আমার জল ও রুটি
আমার জন্ম, আমার কর্ম, আমার খেলা
আমার শক্তি, আমার মুক্তি, আমার অবহেলা
আমার রাগ, আমার বাক, আমার ধর্ম
আমার ক্ষোভ, আমার বিদ্রুপ, আমার বর্ম
আমার সবকিছু, আমার সবকিছু, আমার সবকিছুই
আমার প্রিয়ার অবচেতন অনুকরণ, অবচেতন অনুসরণ...
-----------------------
সাহিত্য সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রথম আলো বন্ধুসভা।
সাহিত্য সম্পাদক, গ্লোবালপোস্ট২৪ডটকম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।