সরা পৃথিবী জানে তুমি আমার
- নীলাম্বর সরকার মিন্টু ২৬-০৪-২০২৪

সারা পৃথিবী জানে তুমি আমার ।
শুধু আমি আর তুমি জানি ,
আসলে আমরা কেউ কারো নই ।

পিচ ডালা ঐ পথটা জানে তুমি আমার ।
বটতলার ঐ ছায়াও জানে তুমি আমার ।
তোমার কথা ভাবতে ভাবতে
হেঁটে বেড়িয়েছি শত মাইল ।
ক্লান্ত মনে বটতলার ঐ ছায়ায় বসে
তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি হাজার বার ।

সারা পৃথিবী জানে তুমি অমার ।
শুধু আমি আর তুমি জানি ,
আসলে আমারা কেউ কারো নই ।

রাতের জোনাকিরা জানে
তুমি আমার ।
সবুজ ঘাসগুলোও জানে তুমি আমার ।

রাতের কান্নায় সাক্ষি ছিল জোনাকি ।
আর ঘাসের গায়ে অশ্রু ঝরে
হয়েছে শিশির বিন্দু ।


সারা পৃথিবী জানে তুমি আমার ,
শুধু আমি আর তুমি জানি
আসলে আমরা কেউ কারো নই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।