স্বপ্ন
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পদ্যপাতা ২৬-০৪-২০২৪

পাতায় পাতায়
উঁকি যুকি
ফাঁদের কোণে
টুকটুকি।
গাছের চূড়ায়
বাবুই পাখি
মৎস ঘুমায়
মেলে আঁখি।
মঙ্গল ভ্রমণের
স্বপ্ন আঁকি
পৃথিবী টাকে
দিয়ে ফাঁকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।