হ-য-ব- র-ল
- মোঃহাবিবুর রহমান হাবিব - জোসনার নেকাব ১০-০৫-২০২৪

...হাবিব
ক্যানো মানুষ কাঁদো ?
শোক নয়রে আজকে হেথা
শক্তিতে বুক বাঁধো ।
ঘৃণ্য বিভেদ ভাঙতে
ধরায় , নোতুন আজান –
শোনাও ;
হেরার রাজের স্বপ্ন –
প্রেমিক ; নোতুন ফসল
বোনাও !
আজকে যারা শক্রু –
তোমার ; মিত্র সাধো –
তাকে ;
কুচক্রি মরবে শেষে
নিজেই দুর্বিপাকে !!

ভীরু যালিম এমনি
মরে আপন খাঁদে -
পড়ে !!
মানতে না চাও, দ্যাখো
তবে ; ইতিহাস খান
পড়ে !!
বুক পেতে দে আজকে
তাদের , শক্রু যারা
তোর ;
হাসবে ধরায় নোতুন
রবি ; আসবে নোতুন
ভোর !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।