# শুকতারা #
- মোঃহাবিবুর রহমান হাবিব - জোসনার নেকাব ০২-০৫-২০২৪

বুকের ভেতর বইছে সদা
বরফ গলা নদী
রাত দুপুরে ঘুম কেড়ে নাও
তুমিই নিরবধি ।
আজকে তুমি আকাশ নীলা
জোজন জোজন দূরে
তোমার দেওয়া ব্যথা আমায়
খাচ্ছে কুড়ে কুড়ে ।
দখিন হাওয়ার ঝাপটা নাচন
তোমার উঠান ভরা
জোসনা মাখা চাঁদের কিরণ
দেয়না আমায় ধরা ।
নাইবা তুমি বাসলে ভালো
নাইবা দিলে সাড়া
তবু তুমিই আমার আকাশ
সন্ধ্যা ও শুকতারা !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।