চলে গেলে
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ২৬-০৪-২০২৪

কেন চলে গেলে ?
এতো ভালবাসা
এতো স্বপ্ন
এতো গল্প
এতো আশা
সব শেষ করে দিলে?

আকাশে মেঘে মেঘে খেলা করে
অন্ধকার হয়ে আসে চারদিকে
একরাশ কষ্ট
হৃদয়ের রক্তক্ষরণ

আমি অবাক আমার দিকে তাকিয়ে থাকি
একি আমি ?
নাকি অন্য কেউ?
আমি হওয়ার অভিনয় করছি ?
১৫-০৫-১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।