শখের কবি
- মেহের আফ‌রোজ শাওন - শখের কবি ০৯-০৫-২০২৪

শখের কবি, বলতে পারিস?
কাব্য কিসের তরে
কাব্য লেখার সময় হলে
কাহারে মনে পড়ে।

শখের কবি, বলতে পারিস?
রুপটা কেমন তার
যাহার লাগি কাব্য লিখিস
কবি হে বার বার।

শখের কবি, বলতে পারিস
তাহার কি-বা নাম
ধন্য হব নামটা শুনে
করবো যে সালাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Mombiswas
২০-০৫-২০১৬ ১৬:২৭ মিঃ

অ‌নেক ধন্যবাদ, ক‌বিতাটা পড়ার জন্য

Munnakhanmotiur
২০-০৫-২০১৬ ১৬:২৩ মিঃ

শ‌খের ক‌বির ক‌বিতাটা অ‌নেক ভাল লাগ‌লো
এ‌গি‌য়ে যাও শ‌খের ক‌বি।

foisal1012
১৯-০৫-২০১৬ ১৫:০১ মিঃ

অনেক সুন্দর।