মেঘে ঢাকা চাঁদ
- মিনহাজ মোঃ আরিফ ২৬-০৪-২০২৪

এই চাদেঁরে ভালবেসে কেটে গেছে কত দীর্ঘ রজনী,
চাদ তার আলো দিয়ে গেছে।
ভূল করে ভুলে না গিয়ে,মনে করিয়ে দিয়ে গেছে কত কথা!
সেই চাদেঁরে মেঘেরা এসে ঢেকে লয়!
আমাদেরও মন তার সুখেরে দূরে ঠেলে দুঃখরে কাছে টেনে লয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।