হুমকি
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

তোমার খেয়ালে দিন রাত্তির এক করে
পথ হাঁটছি বেহিসেবি
তুমি দেখছো সবই
শুধু ভাবছো না আমায় খালি
কোন এক প্রহরে!
তোমার অষ্টপ্রহরের প্রতি প্রহর
নাই বা দিলে
শুধু একটু সময় পেলে
কোন এক ছলে
আমায় ছুঁয়ে গেলে
তোমার কী এমন ক্ষতি!

শোন, আর যদি দেখি আমায় ভাবছো না
তবে কিন্তু ভেঙে দেব মন!

০৩/০৬/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।