বুঝ‌লে না একটু ভা‌লোবাসা
- হাসান মনি ২৬-০৪-২০২৪

‌কে‌নো এতো দূ‌রে চ‌লে গে‌লে
ক‌তোটুকু ভা‌লোবাসা পে‌লে
ফি‌রে ও না তু‌মি দেখ‌লে

অা‌জো সেই প‌থ চে‌য়ে অা‌ছি‌
অা‌জো কে‌নো এতো ভা‌লোবা‌সি
ভু‌লে না সু নয়না অাঁ‌খি

বুঝ‌লে না একটু ভা‌লোবাসায়
মন হৃদয় সবই দি‌য়ে‌ছি তোমায়।

প্রজাপ্র‌তি উড়ে র‌ঙিন পাখায়
সব চোখ সে দি‌কেই তাকায়
ড‌া‌কে মন অায় ফি‌রে অায়

‌ছোট ছোট ক‌তো কথা র‌য়ে যায়
কষ্টগু‌লো স‌য়ে স‌য়েই স‌য়ে যায়
এ মন ‌মেঘ হ‌য়ে ঝ‌রে যায়

বুঝ‌লে না একটু ভা‌লোবাসায়
মন হৃদয় সবই দি‌য়ে‌ছি তোমায়।

‌জোনা‌কিরা মে‌লে ধ‌রে অা‌লো
তারা'রাও বু‌ঝে, মন বড় কা‌লো
শুধু তু‌মি বাস‌লে না ভা‌লো

সব পা‌খি ফি‌রে অা‌সে নীড়ে
স্বপ্ন ডু‌বে তোমা‌কেই ঘি‌রে
নীলাকাশ ঐ নী‌লে ভি‌ড়ে

বুঝ‌লে না একটু ভা‌লোবাসায়
মন হৃদয় সবই দি‌য়ে‌ছি তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।