তোমায় আমায় মিলে- ৪
- ফারিহা নোশীন বর্ণী ২৭-০৪-২০২৪

ব্যস্ত দিনের ক্লান্তির ভিড় বাঁচিয়ে
বাঁধনটা করো কি তুমি অনুভব?
বারান্দার রোদবৃষ্টির সীমানা পেরিয়ে
কখনো ফেরত চাও কি সেই শৈশব?

জীবনটা ঘুরে দেখার আগেই কেন ফুরোতে চাও?
এখনও তো বাকি তোমার ফুল ফোটানোর!
কীসের অপ্রাপ্তিতে তুমি নিজেকে ভোলাও?
সতেজ দিনেরা রয়েছে অপেক্ষায় সৌরভ ছড়ানোর!

এবার চলো খুঁজি বাবুইয়ের বাসা;
সুখে আনন্দে আর আদরে সে ঠাসা।
চোখ বুঁজলেই চোখের ওপারে ঝরে বৃষ্টিধারা,
দু'জনের মিলিত নয়নে হোক সে বাঁধনহারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।