তোমায় আমায় মিলে- ৬
- ফারিহা নোশীন বর্ণী ২৭-০৪-২০২৪

এক অদ্ভুত রকম শান্ত হয়ে গেছি
তারার মাঝে যতো শূন্যতা হারিয়েছি;
টান টান উত্তেজনার বদলে
নতুনশিশিরে ভেজা ঘাসে পা ভিজিয়েছি।


বইয়ের মলাটে তোমাকে দেখতে পাই-
একদিন নয়, দু'দিন নয়, দেখি রোজ রোজ!
সারাদিন থাকছি কেবল তোমারই অপেক্ষায়
তবে কেন তুমি এখনও রয়েছো নিখোঁজ?


স্বপ্নে তোমায় আমার দেখা চাই-ই চাই,
বাস্তবে তোমাকে কাছে পাই বা না পাই।
কিন্তু ভেবে নিয়ো না তুমি আমার জানের জান,
তুমি হলে আমার অন্তরের অদৃশ্য সংবিধান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।