গীতিকবিতা ২৮
- আযাহা সুলতান - শঙ্খবীণা ২৭-০৪-২০২৪

২৮
মন আমার কেঁদেছে
এখনো কাঁদছে
তোমার স্মরণে
তুমি ভুলে গেছ
সব ভুলে গেছ
পারলে কেমনে!
সুখ আসে আর
সুখ চলে যায়
দুঃখটা হামেশা
সাথে থেকে যায়
ধ্রুব সত্য এটা
সুখে ভুলা যায়
সবকিছু এমনে॥

কেন জানি দরদটা
লুকালেও ব্যথা
কোথা যেন লাগে
বোঝালেও বুঝে না
মানালেও মানে না
কী করি মনটাকে!
মনের মালিক আমি
মনের চালক নই
সে যেভাবে চলে
চলতে বাধ্য হই
তবু দোষ আমার
দোষী আমি হই
বুঝি না মানে॥
১৪ কার্তিক, ১৪২৯—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।