অতিথি নক্ষত্র
- কাল্পনিক ০৮-০৫-২০২৪

মহাশূন্যের সমস্ত নক্ষত্র আজ এসেছে ভূ-মন্ডল আঙিনায় তাকিয়ে দেখো অভ্র মাঝে। জ্বলছে কেমন অভাক আলোর সাথে। অভাক করে আমার নয়ন টাকে। রূপ-রূপ রূপালী সব তারা ভাবছে না মোটেও সেযে চন্দ্রহারা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।