বর্ষ
- কাল্পনিক ০৯-০৫-২০২৪

যদি এক বছর পরে। যদি শত কিংবা হাজার বছর পর। তোমারে মনে পরে। যদি আসিয়া বলি বন্ধু আমার আছো কেমন করে? তুমি কি সব ভুল ভুলিয়া। বক্ষে জড়াইয়া নিবা না আমারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Lutfa
০২-০১-২০১৯ ১২:২৮ মিঃ

দারুণ