মামা ও ঘুম
- কাল্পনিক ০৮-০৫-২০২৪

আমি ঘুমাই আমার পাশে ঘুমায় জিলানী মামা. তিনি হঠাত হঠাত মধ্য রাতে. গলা ফাটিয়ে"চিৎকার করে""মৃদু শুরে বলে হইছে! হইছে! মামা তর কবিতা থামা। আমি থেমে যাই. কথা বলার ঝকঝক ট্রেন থেখে যেন নেমে যাই। আমি ঘুমাই. ঘুমিয়ে করি সপ্ন কামাই। আমি কথা বলি উনি দেয় ধামা বলেন গলা ফাটিয়ে""চিৎকার করে""মৃদু শুরে হইছে! হইছে মামা তর কথা থামা। আমি ঘুমাই. ঘুমায় জিলানি মামা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।