শুনো কৃষ্ণচূড়া
- মোহাম্মদ ইরফান ২৬-০৪-২০২৪

কৃষ্ণচূড়া ফুলের কলি
ফুলকে ফুলের গল্প বলি
শুনবে নাকি মন দিয়ে তা
বলো দোলে দোলে
বুকের ব্যথা রাখবো জমা
তোমার রাঙা কোলে।

তোমার মতো রুপছটা তার
রুপ নদী না রুপ পারাবার
তার মতো রুপ নেই কারো আর
আমার দুচোখ কূলে
তাই খুঁজি তার রুপ উপমা
তোমার মাঝে,ভুলে।

তার চোখে যে মায়ার ধারা
রোজ ভেবে হই আত্মহারা
কে ঢেলেছে মায়ার অমন
সুরা তার দুচোখে
চাঁদের চেয়েও সুন্দরী সে
রাত কি দিবালোকে।

রোজ ভাবি সব বলব খুলে
তোমার মতো দোলে দোলে
কিন্তু মনে ভয়ের আগুন
জ্বলে ধীরে ধীরে
মনের কথা বললে আমায়
দেয় সে যদি ফিরে??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।