বেহেস্তের চাবি
- আব্দুর রাজ্জাক রাজু ২৭-০৪-২০২৪

হাদিসের দাবি, নাজায বেহেস্তের চাবি। পাবি না জান্নাত নামায বিনে, পাঁচ ওয়াক্ত নামায ফরজ রাতে ও দিনে। এক ওয়াক্ত করলে কাজা, পাবিরে তুই ভিষণ সাজা। বেহেস্তের দ্বারে মস্ত তালা থাকবে ঝুলে, নামাজ নামক চাবিতেই ঐ তালা যাবে খুলে। না থাকলে চাবি খুলবেনা তালা, না খুললে তালা পাবি জাহান্নামের জ্বালা। পড়লে নামাজ চাবি পাবি, হাসতে হাসতে জান্নাতে যাবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।