প্রবঁচনা
- মোহাম্মদ ইরফান ০২-০৫-২০২৪

তোমার হাসি চাঁদের হাসির মতো
কিসের দামে বেচবে বলো,
দামটা হবে কতো?

দু'চোখ যেনো জলে ভরা নদী
একটু আমায় জল দিও গো
তৃষ্ণা লাগে যদি!

চাহনি তোমার এতোই মায়াময়ী
এক নিমিষে ভালবেসে
করবে ভূবন জয়ী

চলা-কলা যেনো উতাল ঢেউ
যার তরঙ্গে ভেসে ডুবে
মরবে যে কেউ

শ্বাস প্রশ্বাসে রূপ ঝরে,ঝর ঝর
রূপের বানে পূর্ণ হবে
রূপের সরোবর

ঝলমলে চুল দেয় ছুঁয়ে এই মন
জানি তুমি,এই হৃদয়ে
সবচে আপন জন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।