কংশ যমুনা
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

ওরাও আমার কলমখানি কাইড়া নিতে চায়
ওরা সকাল সন্ধ্যা আছে নিন্দায় জংয়ের আস্তানায়।।
যারে কাওয়া হরে হাওয়া ডালে ডালে ব
কা কা করে ডাকতে থাকরে কলম আমার ম।
ম তে মা
ম তে মানচিত্র
ম তে মান
এই কলম আমার রক্ত মাংস কলম আমার গান।
আমার উদাস বিকেল পাড়ে কতই সেকেল গুটি নাড়ে
শেষ গুটিটা চালবো আমি টের ও পাবিনা,
কলম আমার মা মাটি দেশ কংশ যমুনা!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।