দাবী আপাতত একটাই
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

:::::
হাওর এক্সপ্রেস হাওরে নাই,
ধরম পাশা রেল স্টেশন চাই।
আজ জেগেছে তরুন সমাজ চলবে আন্দোলন
আম জনতা সবাই আসো উপজেলা প্রাঙ্গন।
মাছ নিবাতো চাষ দিবানা
বালু পাথর কয়লা সোনা।
সবি দেব আমাদের দাও তাইতো আয়োজন,
জাগো জাগো আম জনতা মোদের আন্দোলন।
হাওর বাওর বিল চষিয়া চলবে মজার ট্রেণ
হাজন রাজা করিম শাহের ভাববে গানের ধ্যান।
আমার প্রোটিন রক্ত চূষে করবে জমিদারী
আমি কেন থাকবো বলো শুধুই অনাহারী।
শাহেদ আলী তোতা মিয়া
ফজলুল হক সেলবরষী,
আজ জেগেছে তরুন সমাজ হাসছে উরবসী।
রেল রেল রেল চাই
দাবী আপাতত একটাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।