হিস্যা
- মোদাচ্ছের হোসেন ২৬-০৪-২০২৪

লাথ মারি তোর হিসাবের খাতা
আমার হিস্যা দে
পরকাল আমি তোকেই দিলাম
আমার ইহকাল দে

০৬.০৯.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।