উলঙ্গ নারী
- আব্দুর রাজ্জাক রাজু ২৬-০৪-২০২৪

একটি নারীর তরে একটি শাড়ি চাই
শাড়িটা দিতেই হবে,
শাড়ি বীনে কি
নারী উলঙ্গ রবে।

বস্ত্র বীনে উলঙ্গ নারী
পাগলিনি প্রায় ঘুরে বেড়ায়,
এর কাছে ওর কাছে
সাহায্যের হাত বাড়ায়।

কেউ সাহায্য করে না তাকে,
দু হাতে প্রাণপন সম্ভ্রম ঢাকে।

বক্ষে রাখলে হস্ত
যোনি দৃষ্টি গোচর,
দেখে এই দৃশ্য
প্রাণ খায় মোচর।

যোনিতে রাখলে হস্ত
প্রকাশ পায় বক্ষ,
হায়েনার দল লোলূপ দৃষ্টিতে
সব করে লক্ষ।

দু হাতে তিন লজ্জা
কেমনে ঢাকে,
প্রাণপন চেষ্টা চালায়
মনে মনে আল্লাহকে ডাকে।

এ নারীতো বিবস্ত্র
ছিল না কোন কালে,
জোর চুম্বন দিয়ে গালে
কেড়ে নেয় শাড়ী অবাধ্য কামনার তালে।

হায়েনার কব্জায় শাড়ী
সম্ভ্রম রক্ষার্থে
রাস্তায় ছোটে উলঙ্গ নারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।