করম আলীর গরম কথা
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

::::::
করম আলীর গরম কথায় লোকে ভয় পায়,
কাজে গেলে ফুটুস ফাটুস
আসলে সে ছাই।
করম আলীর গরম কথা শুনে সবাই চুপ,
একাই একশো মারবে করম চুপসে যাবে ক্ষোভ।
কাজের সময় করম আলী মাথায় পেটে ব্যাথা,
ভাগ্যি ভালো হাত কেটেছে ভাঙ্গেনি তার ছাতা ।
একাই পারবে সামলে নেবে দশ মনি বস্তা ,
তুলতে বললে গলতে থাকে
বেজান অবস্থা।
করম আলী এক চুমুকে খাবেনা তো চা,
এক মগেতে গরম চায়ের
কোন ব্যাপার না।
ওয়াও! ওয়াও বলে করম পুড়ে জিহবা মুখ,
তোতলায়ে সে বলে কথা হাসতে থাকে লোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।