আল্লাহ তুমি রাহিম রহমান
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

আল্লাহ তুমি রাহিম রহমান গাফুরুর রাহিম,
ক্ষমা করো হে ইলাহী আমি দ্বীনহীন।
তোমায় ভুলে যাই যদি গো আমায় তুমি ভুলনা,
কোথায় যাবো তোমায় ছাড়া
তুমিই খোদা রাব্বানা ।
আল্লাহ তুমি সবি জানো সবি দেখো তোমার কাছেই সব,
তুমি বন্ধু প্রিয় আমার
ওগো আমার রব।
ইহকালের ছাইয়ে ভাসি মজায় লুটে বৃথা হাসি,
তোমার ডাকে ঘুমিয়ে যাই
সুখের দেখা নিরবে পাই ।
ক্ষমা করো ও পরোয়ার জমা কোটি গুনার পাহাড়,
তোমার প্রেমে পড়াও গো ধ্যান
চাইনা আমি আর অনাচার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।